শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
যে কারণে বিজয়ী হতে পারেন নুর হোসেন

যে কারণে বিজয়ী হতে পারেন নুর হোসেন

বিশেষ প্রতিবেদক :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি। রাজনীতির পাশাপাশি শিক্ষকতা পেশায় নিয়োজিত রয়েছেন। আবার তিনি সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ ও পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপির রাজনৈতিক সচিব হাসনাত হোসাইনের ভাই। ব্যক্তি জীবনে পরিপূর্ণ নুর হোসেন। এসব পরিপূর্ণতাকে কাজে লাগাতে হয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। পেয়েছেন মাইক প্রতীক। আগামী ১০ মার্চ নির্বাচন। নির্বাচনের পূর্বে সিলেটের কণ্ঠ থেকে দক্ষিণ সুনামগঞ্জের আগামী দিনে কে হতে যাচ্ছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এমন জরিপ চালানো হয়। জরিপে সর্বদিকে এগিয়ে রয়েছেন সাবেক ছাত্রনেতা নুর হোসেন।

যে সব কারণে তিনি এগিয়ে আছেন সেটা আমাদের পাঠকদের জন্য হুবুহু তুলে ধরছি।

১. পারিবারিক ভাবে স্বয়ং সম্পন্ন তিনি। খাই নাই বললে চলে।

২. তিনি স্যার হিসেবে উপজেলার সকল বয়সীদের কাছে বেশ পরিচিত। তিনি দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জস্থ আবদুল মজিদ কলেজের প্রভাষক হিসেবে কর্মরত আছেন।

৩. তিনি সব সময় বিনয়ী ও স্পষ্টবাদী। যেখানে সাধারণ মানুষের সমস্যা সেখানে সমাধানে নুর হোসেন। সবসময় জনসাধারণের জন্য শিক্ষকতার সময় শেষে বিলিয়ে দেন। দিন রাত উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলেন।

৪. ভাইস চেয়ারম্যান পদে যখন বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় প্রার্থী দেয়নি। ঠিক তখনি উপজেলার সর্বস্তরের আওয়ামী লীগের নেতাকর্মী ও উপজেলার চেয়ারম্যানদের নিয়ে বৈঠক করেন। সেখানে নুর হোসেনকে সকলেই সমর্থন দেন এবং কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সে হিসেবে তিনি ভোটের মাঠের পরিক্ষিতদের পাশে পাবেন এবং ভোটের হিসেব মেলাতে সহজ হবে।

৫. তিনি পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপির রাজনৈতিক সচিব হাসনাত হোসাইনের আপন ছোট ভাই হিসেবে ভোটের মাঠে ছক্কা মারবেন। ইতিমধ্যে ভাইয়ের বিজয় নিশ্চিত করতে উপজেলা চষে বেড়াচ্ছেন ভোটের মাঠের পরিক্ষিত সেনা হাসনাত। সর্বোপরি এ উপজেলায় তরুণদের চাহিদার শীর্ষে অবস্থান করছেন তিনি। তাছাড়া বিশাল কর্মী বাহিনী ও তার নিজ হাতে গড়া প্রচুর সংখ্যক ছাত্ররা ভোটের মাঠে কাজ করায় এগিয়ে আছেন। পরিশেষে আগামী ১০ মার্চ এর ফলাফল মেলানোর অপেক্ষায় থাকতে হবে। সেই ফলাফল জরিপের রেজাল্ট বলে দেবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com